মিঃ বিন( রোয়ান অ‍্যাটক্মিসন),

                    মধ্যবিত্ত পরিবারের সন্তান  স্কুলে তার চেহারা নিয়ে সবাই মজা ও হাসিতামাশা করত, এইজন্যই তিনি বন্ধু ছাড়া সাইডলাইনড শিশু ছিলেন। কেউ আশা করেনি তিনি একজন বিজ্ঞানী হবেন কিন্তু সবাইকে ভুল প্রমাণ করে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক‍্যাল ইঞ্জিনিয়ারিং - এ মাস্টার্স করেন। অভিনয়ের প্রতি বরাবরই তার আগ্রহ ছিল কিন্তু বাক বিসংগতির কারণে তিনি অভিনয় এবং অনেক টিভি শো দ্বারা প্রত‍্যাখ‍্যাত হয়েছিলেন। এরপর তিনি একটি কমেডি গ্রুপে যোগদান করেন কিন্তু সেখানেও তার কথা বলার বিষয়টি বাঁধা হয়ে দাড়ায়।


            তারপরও তিনি নিজের উপর বিশ্বাস অটুট রেখেছিলেন, কমেডির প্রতি অধিক মনোনিবেশ এবং কথা বলার কঠোর অনুশীলন করতে থাকেন। এরপর যেখানেই তিনি কমেডি শো করেছেন সেখানেই সফল হয়েছে। মিস্টার বিন ফিল্মস সিরিজ তাকে বিশ্বব‍্যাপী বিখ্যাত করেছে। তিনি প্রমাণ করেছে যত বাঁধাই থাকুক তার চেহারা এবং কথা বলা - এটি কোন ব‍্যাপার না। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় কমেডি অভিনেতা মিঃ বিন এবং তার জীবন কাহিনিকে সবচেয়ে অনুপ্রেরণামূলক গল্প হিসাবে আখ্যায়িত করা হয়েছে।


            জীবনে কেউ নিখুঁত হয়ে জন্ম নেয় না, আপনার ত্রুটি নিয়ে ভয় পাবেন না, আপনাকেই খুঁজে বের করতে হবে কিভাবে আপনার ত্রুটি, দুর্বলতা এবং ব‍্যার্থতা পেরিয়ে সাফল্যের দিকে এগিয়ে যেতে পারবেন। 


সহযোগিতায়: গুগল।

Post a Comment

0 Comments